ঢাকা, ২৫ জুলাই, ২০২৪
Banglar Alo

উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পা‌নি ও স্যালাইন বিতরন

Publish : 03:24 AM, 09 May 2024.
উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পা‌নি ও স্যালাইন বিতরন

উত্তরা প্রেসক্লাব পরিবহন শ্রমিক, রিক্সাচালক ও পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ

বাংলার আলো বিডি ডট কম :

দেশজুড়ে বয়ে যাচ্ছে তীব্র দাবদাহ। আর এই গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে সাধারণ মানুষের জনজীবন। তীব্র তাপপ্রবাহে প্রতিদিনই মারা যাচ্ছে অনেক মানুষ। হাসপাতাল গুলোতে বেড়েছে দৈনিক রোগীরা সংখ্যা। 

এ পরিস্থিতিতে উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে  রিকশাচালক, খেটে খাওয়া  মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়। 

সোমবার  সকাল ১১ টায় উত্তরা প্রেসক্লাবের সভাপতি রাসেল খান সহ কার্যনির্বাহী কমিটির সকলের উপস্থিতিতে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়। 

বিশুদ্ধ খাবার পানি ও স্যালারি বিতরণ কালে উপস্থিত ছিলেন উত্তরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহ্বায়ক কাজী রফিক, দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক জাবেদ আল মামুন সহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ। 

পানি ও খাবার স্যালাইন পেয়ে কৃতজ্ঞতা জানিয়ে সাধারণ মানুষ বলেন, এই তীব্র গরমের মধ্যে উত্তরা প্রেস ক্লাবের সাংবাদিকরা  বিশুদ্ধ  পানি এবং স্যালাইন বিতরণ করেছে তা প্রশংসনীয় একটি কাজ। 

 উত্তরা প্রেসক্লাবের সভাপতি এবং দৈনিক মানবকণ্ঠের সাংবাদিক রাসেল খান বলেন , তীব্র দাবদাহের কারণে হিটস্ট্রোক করে মানুষ মারা যাচ্ছে। এজন্য আমরা মানুষের মধ্যে পানি বিতরণ করছি। আমরা চাই সকলেই এই গরমে বেশি বেশি করে স্যালাইন মিশিয়ে পানি পান করুক। এবং প্রচন্ড গরমে ঠান্ডা পানি পান করা থেকে বিরত থাকুক। এব  মানুষের ভেতরে পানি খাওয়ার অভ্যাস গড়ে উঠুক।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে শিরোনাম যে পাঁচ দিনের কথা ভুলবে না নারায়ণগঞ্জবাসী শিরোনাম সংগীতশিল্পী শাফিন আহমেদ মারা গেছেন শিরোনাম স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর শিরোনাম পৌনে দুই ঘণ্টা আগুনে পুড়ল ধানমন্ডির ফরেস্ট লাউঞ্জ শিরোনাম আজও ঢাকায় ৭ ঘণ্টা শিথিল থাকছে কারফিউ