ঢাকা, ২৫ জুলাই, ২০২৪
Banglar Alo

নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে দুই বাংলাদেশি নিহত

Publish : 03:18 AM, 01 May 2024.
নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে দুই বাংলাদেশি নিহত

নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে দুই বাংলাদেশি নিহত

নিজস্ব প্রতিবেদক :

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাফেলোতে অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার (২৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে বাফেলোর ইস্ট ফেরি ও জেনার স্ট্রিটের ১০০ ব্লকে এ ঘটনা ঘটে।

মার্কিন সংবাদ মাধ্যম ইয়াহু নিউজ এ খবর জানিয়েছে।

নিহতদের একজনের নাম বাবুল। ৩৫ বছর বয়সী বাবুলের বাড়ি কুমিল্লায়। বাবুল কয়েক মাস আগে পরিবার নিয়ে ভ্রমণ ভিসায় যুক্তরাষ্ট্রে বেড়াতে গিয়ে আর ফেরত আসেননি। নিহত আরেকজন আবু সালেহ মো. ইউসুফ। ৫৩ বছর বয়সী ইউসুফের বাড়ি সিলেটে।

দীর্ঘদিন ধরে তিনি যুক্তরাষ্ট্রে আছেন। কয়েক মাস আগে ভার্জিনিয়া থেকে সপরিবারে বাফেলোতে আসেন। ইউসুফের সঙ্গে নির্মাণকাজের সহযোগী হিসেবে কাজ করতেন বাবুল।

প্রশাসনের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, হান্ড্রেট জেনার স্ট্রিটে দুই ব্যক্তিকে গুলি করা হয়েছে এমন খবরে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। পরে তাদের মৃত্যুর খবর নিশ্চিত করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইউসুফের উপস্থিতিতে তার বাফেলোর বাড়িতে কাজ করছিলেন বাবুল। এমন সময় একজন কৃষ্ণাঙ্গ যুবক তাদের কাছ থেকে কিছু অর্থ দাবি করেন। উভয়ের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে যুবকটি তাদের ওপর গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

বাফেলো পুলিশ বলছে, হামলাকারীকে ধরতে অভিযান চলছে। শহরের গুরুত্বপূর্ণ প্রতিটি জায়গায় তল্লাশি চালানো হচ্ছে। এ ঘটনায় গোটা যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

গত কয়েক মাস যুক্তরাষ্ট্রে বেশ কয়েকজন বাংলাদেশি বিভিন্নভাবে হত্যার শিকার হয়েছেন। কেউ পুলিশের হাতে, কেউ বা দুর্বৃত্তদের হাতে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে শিরোনাম যে পাঁচ দিনের কথা ভুলবে না নারায়ণগঞ্জবাসী শিরোনাম সংগীতশিল্পী শাফিন আহমেদ মারা গেছেন শিরোনাম স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর শিরোনাম পৌনে দুই ঘণ্টা আগুনে পুড়ল ধানমন্ডির ফরেস্ট লাউঞ্জ শিরোনাম আজও ঢাকায় ৭ ঘণ্টা শিথিল থাকছে কারফিউ