ঢাকা, ২৫ মে, ২০২৪
Banglar Alo

ঈদে মোটরসাইকেলে বাড়ি যাওয়া যাবে না: ডিএমপি কমিশনার

Publish : 03:08 AM, 03 April 2024.
ঈদে মোটরসাইকেলে বাড়ি যাওয়া যাবে না: ডিএমপি কমিশনার

ছবিঃ সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক :

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) হাবিবুর রহমান বলেছেন, দেশের সড়ক দুর্ঘটনার অর্ধেকের বেশি মোটরসাইকেলে হয়ে থাকে। তাই মোটরসাইকেল নিয়ে বাড়িতে যাওয়ার ব্যাপারে নিষেধ করা হয়েছে। নিরাপত্তার কথা চিন্তা করে পুলিশ সদস্যরাও মোটরসাইকেলে বাড়ি যেতে পারবেন না। 

মঙ্গলবার (২ এপ্রিল) পান্থপথ মোড়ে বসুন্ধরা সিটি শপিং সেন্টার সামনে নিরাপত্তা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।

শপিং সেন্টার কিংবা মার্কেটের নিরাপত্তা পরিদর্শন শেষে তিনি আরও বলেন, পুলিশ সদস্যরাও এই নিষেধাজ্ঞার ভেতরেই রয়েছেন। তারাও যেন মোটরসাইকেলে করে বাড়িতে না যায়। কেননা ঈদের সময় সড়কে গাড়ির চাপ থাকে অনেক বেশি। এ সময় দুর্ঘটনা ঘটতে পারে। তাই সবাইকে মোটরসাইকেলে যাতায়াত করতে নিষেধ করা হয়েছে। 

তিনি বলেন, তবে ফিটনেসবিহীন যানবাহন যেন রাস্তায় না চলে সেদিকে সর্বোচ্চ সতর্ক নেওয়া হয়েছে। বাসমালিকদের নিষেধ করা হয়েছে যেন এসব গাড়ি তারা সড়কে বের হতে না দেয়। তারপরও কেউ যদি এ ধরনের গাড়ি সড়কে বের করে তার বিরুদ্ধে ট্রাফিক আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশাপাশি ঈদযাত্রা যেন শান্তিপূর্ণ ও যানজটমুক্ত হয় সেজন্য পুলিশের পক্ষ থেকে যা যা করার তার সবকিছুই করা হবে। এজন্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সাধারণ জনগণকেও সহযোগিতা করতে অনুরোধ করেছেন তিনি। 

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম খেপুপাড়া হয়ে ঢুকবে ‘রেমাল’, হতে পারে ৮ ফুট উচ্চতার জলোচ্ছ্বাস শিরোনাম এমপি আজিম হত্যার তদন্তে ভারত যাবে ডিবি শিরোনাম দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ শিরোনাম ডিপজলের গরুর হাট নিয়ে বেজায় চটেছেন মিশা! শিরোনাম জেলেনস্কি আর ইউক্রেনের বৈধ শাসক নন : পুতিন শিরোনাম ঢাকায় বস্তি থাকবে না, রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী