ঢাকা, ২৫ মে, ২০২৪
Banglar Alo

ঈদুল ফিতরে স্মার্টফোনের যত অফার

Publish : 01:33 PM, 31 March 2024.
ঈদুল ফিতরে স্মার্টফোনের যত অফার

ঈদুল ফিতরে স্মার্টফোনের যত অফার

তথ্যপ্রযুক্তি ডেস্ক :

প্রতিবারের মত এবারের ঈদেরও আকর্ষণীয় সব অফার নিয়ে এসেছে স্মার্টফোনগুলো। বিভিন্ন ক্যাম্পেইনের মাধ্যমে এসব অফারে গ্রাহকরা কেনাকাটায় ডিসকাউন্টসহ পেতে পারেন ফ্যামিলি ট্রিপের সুযোগ!

শাওমি এবারের ঈদে মি ফ্যানদের জন্য নিয়ে এসেছে 'ঈদ উইথ মি' ক্যাম্পেইন। যেখানে শাওমির সম্প্রতি লঞ্চ হওয়া রেডমি নোট ১৩ সিরিজ এবং রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্টের সাথে দেয়া হচ্ছে আকর্ষণীয় বান্ডেল অফার। 

এই ক্যাম্পেইনে রেডমি নোট ১৩ সিরিজের একটি স্মার্টফোন অথবা রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট স্মার্টফোনটির সাথে শাওমির নির্দিষ্ট অন্য যেকোনো প্রোডাক্ট কিনলে, সেই প্রোডাক্টটির উপর থাকবে ৩৫% পর্যন্ত মূল্যছাড়। নির্দিষ্ট এই প্রোডাক্টগুলোর মধ্যে রয়েছে- শাওমি এ প্রো সিরিজ টিভি, রেডমি ওয়াচ ৩ অ্যাক্টিভ এবং রেডমি বাডস ৪ অ্যাক্টিভ।

এই এক্সক্লুসিভ বান্ডেল অফারটি এসেছে তিনটি ভিন্ন প্যাকেজে। শাওমি এ প্রো সিরিজের টিভিসহ রেডমি নোট ১৩ সিরিজ অথবা রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট স্মার্টফোনটি কিনলে, ক্রেতারা এ প্রো সিরিজের টিভি এর উপর উপভোগ করতে পারবেন ২০% মূল্যছাড়। আবার রেডমি নোট ১৩ সিরিজ অথবা রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট স্মার্টফোনটির সাথে রেডমি ওয়াচ ৩ অ্যাক্টিভ কিনলে ৪,২৯৯ টাকার খুচরা মূল্যের ওয়াচটি পাওয়া যাবে মাত্র ২,৯৯৯ টাকায়। 

অন্যদিকে রেডমি নোট ১৩ সিরিজ বা রেডমি ১২ এর ৮জিবি+২৫৬জিবি ভ্যারিয়েন্ট স্মার্টফোনটির সঙ্গে রেডমি বাডস ৪ অ্যাক্টিভ পছন্দ করলে বাডসটি মূল্যছাড়ে পাওয়া যাবে ১,৪৯৯ টাকায় যার খুচরা মূল্য ২,৩৪৯ টাকা। এই অফারগুলো ছাড়াও গ্রাহকদের জন্য এই ক্যাম্পেইনে থাকছে আকর্ষণীয় ডেটা বান্ডেল অফার।

রিয়েলমি এই ঈদে ঘোষণা করেছে ‘রমজান অফলাইন ক্যাম্পেইন’। যা শুরু হয়েছে গত ২০ মার্চ থেকে, চলবে ঈদুল ফিতরের আগের দিন পর্যন্ত। এর মাধ্যমে গ্রাহকরা পেতে পারেন ২ লাখ টাকা মূল্যের ফ্যামিলি ট্রিপের সুযোগ!

এছাড়াও ব্র্যান্ডের জনপ্রিয় সি৫৫, সি৫৩, সি৫১, সি৬৭ ও নোট ৫০ সহ নির্দিষ্ট কিছু ডিভাইস কিনলেই পাচ্ছেন বোগো (একটি কিনলে একটি ফ্রি) অফার উপভোগের দারুণ সুযোগ।

রমজানের স্মৃতিগুলোকে আরও বাড়িয়ে তুলতে রিয়েলমি দিচ্ছে এক হাজার ভিডিও স্ট্রিমিং স্ট্যান্ডস। এ উদ্ভাবনী সুবিধাকে কাজে লাগিয়ে ফোন ব্যবহারকারীরা জীবনের গুরুত্বপূর্ণ মুহুর্তগুলোকে ভাগাভাগি করে নিতে পারেন বন্ধু-বান্ধব ও পরিবারের সঙ্গে।

রমজান মাসজুড়ে স্মার্টফোনপ্রেমীরা যেন কাছের মানুষদের সঙ্গে সহজেই যুক্ত হতে পারেন, সে জন্য রিয়েলমি দিচ্ছে ফ্রি গ্রামীণফোন ও বাংলালিংক ডেটা বান্ডেল অফার।

ঈদুর ফিতরে লাখপতি হওয়ার অফার নিয়ে এসেছে ভিভো। ভিভো ভি৩০ স্মার্টফোনে পাওয়া যাবে এই দারুণ সুযোগ। পাশাপাশি ভি২৯ সিরিজ, ওয়াই ১৭এস, ওয়াই ২৭এস, ওয়াই ৩৬ কিনেও এই সুযোগ পেয়ে যাবেন স্মার্টফোনপ্রেমীরা। 

সাথে থাকছে রিরো এল১৩, রিরো স্মার্ট ওয়াচ ডাব্লিউ ১ প্রো (শুধু ভিভো ভি৩০ স্মার্টফোনে নিশ্চিত উপহার), ভিভো ব্যাকপ্যাক মত আকর্ষণীয় উপহার। ভিভো যেকোনো অথোরাইজড শোরুমে কিংবা ই-স্টোরে পাওয়া যাচ্ছে ভিভো ভি৩০। সাথে ঈদ উপলক্ষে লাখপতি হওয়ার দারুন সুযোগ তো থাকছেই।

১০ বছর পূর্তি উদযাপনের পাশাপাশি বিশেষ ঈদ ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে অপো। এতে গ্রাহকরা কোটি টাকার পুরস্কার ও বিশেষ রিওয়ার্ড জেতার সুযোগ পাবেন।

২৪মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত গ্রাহকরা জিততে পারবেন - এক্সক্লুসিভ গিফট বক্স, বাই ওয়ান গেট ওয়ান অফার, ১০ লাখ টাকা মূল্যের একটি স্বপ্নের ভ্রমণ, এক্সক্লুসিভ ব্যাক প্যাক, ইন্টারনেট ডেটা বান্ডেল, চরকি/ হৈচৈ সাবসক্রিপশন অফার।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম খেপুপাড়া হয়ে ঢুকবে ‘রেমাল’, হতে পারে ৮ ফুট উচ্চতার জলোচ্ছ্বাস শিরোনাম এমপি আজিম হত্যার তদন্তে ভারত যাবে ডিবি শিরোনাম দেশে ফিরে থলের বিড়াল বের করে দেব: নিপুণ শিরোনাম ডিপজলের গরুর হাট নিয়ে বেজায় চটেছেন মিশা! শিরোনাম জেলেনস্কি আর ইউক্রেনের বৈধ শাসক নন : পুতিন শিরোনাম ঢাকায় বস্তি থাকবে না, রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধানমন্ত্রী