ঢাকা, ২৫ জুলাই, ২০২৪
Banglar Alo

প্রবাসীদের সম্মানে মালদ্বীপ আ.লীগের ইফতার মাহফিল

Publish : 10:35 AM, 21 March 2024.
প্রবাসীদের সম্মানে মালদ্বীপ আ.লীগের ইফতার মাহফিল

প্রবাসীদের সম্মানে মালদ্বীপ আ.লীগের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক :

মালদ্বীপ আওয়ামী উদ্যোগে প্রবাসী বাংলাদেশিদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল এস এম আবুল কালাম আজাদ।

মঙ্গলবার (১৯ মার্চ) রাজধানী মালের পোমেলো বাই লেমনগ্রাস নামের একটি অভিজাত রেস্টুরেন্টে প্রবাসী বাংলাদেশিদের সম্মানে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে হাইকমিশনার এস এম আবুল কালাম আজাদ বলেন, রোজার মাস আত্মশুদ্ধির মাস। কোরআন নাজিলের মাস। মহিমান্বিত এই মাসে প্রত্যেক মুসলিম নর-নারীর জন্য রোজা ফরজ। এই মাসে গরিব-অসহায়দের সাহায্য সহযোগিতায় আমাদের সবার এগিয়ে আসা উচিত।

মালদ্বীপ শাখা আওয়ামী লীগের সভাপতি দুলাল মাতবরের সভাপতিত্বে এবং সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. নূরে আলম রিন্টুর সঞ্চালনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করা হয়। 

ইফতার মাহফিল অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিশনের শ্রম কাউন্সেলর মো. সোহেল পারভেজ, বাংলাদেশ কমিউনিটি ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও শিক্ষক মীর সাইফুল ইসলাম, সংগঠনের সাধারণ সম্পাদক দুলাল হোসেন, এনবিএল মানি ট্র্যান্সপার লিমিটেডের লোকাল ডিরেক্টর হান্নান খান কবির ও সিও মাসুদুর রহমান, মালদ্বীপ হ্যান্ডবলের ডেভলপমেন্ট প্রজেক্ট ডিরেক্টর আমজাদ হোসেন, সিআইপি মাসুদ রানা, আসফী মালদ্বীপের কর্ণধার হাদিউল ইসলাম, এল ট্যুর প্রাইভেট লিমিটেডের সিইও মো. কাশেদুল ইসলাম, সংগঠনটির উপদেষ্টামণ্ডলীর সদস্য কাউছার আহমেদ ও মুজিবুর রহমান ও সভাপতি হাজী সাদেক।

সভাপতির বক্তব্যে দুলাল মাতবর বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনসাধারণের দল, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে দেশ ও জাতির এবং প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। মালদ্বীপ আওয়ামী লীগ প্রতি বছরের মতো এবারো আপনাদের সম্মানার্থে এ ইফতারের আয়োজন করেছে।

এ দিন সংগঠনটির নেতাকর্মীরা ছাড়াও স্থানীয় প্রবাসী, দূতাবাসের কর্মকর্তা-কর্মচারী, এনবিএল মানি ট্রান্সফার লিমিটেডের কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষক ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতাসহ ইফতার অনুষ্ঠানে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ইফতারের রমজানের ফজিলত সম্পর্কে আলোচনাসহ দেশ ও জাতি এবং মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন মাওলানা তাইজুল ইসলাম।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে শিরোনাম যে পাঁচ দিনের কথা ভুলবে না নারায়ণগঞ্জবাসী শিরোনাম সংগীতশিল্পী শাফিন আহমেদ মারা গেছেন শিরোনাম স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর শিরোনাম পৌনে দুই ঘণ্টা আগুনে পুড়ল ধানমন্ডির ফরেস্ট লাউঞ্জ শিরোনাম আজও ঢাকায় ৭ ঘণ্টা শিথিল থাকছে কারফিউ