ঢাকা, ২৫ জুলাই, ২০২৪
Banglar Alo

ঈদুল আজহায় স্মার্টফোনের যত অফার

Publish : 03:02 AM, 16 June 2024.
ঈদুল আজহায় স্মার্টফোনের যত অফার

ঈদুল আজহায় স্মার্টফোনের যত অফার

তথ্যপ্রযুক্তি ডেস্ক :

ঈদুল আজহা উপলক্ষে স্মার্টফোন কেনাকাটায় হরেক রকমের অফার দিয়েছে স্মার্টফোন কোম্পানিগুলো। স্মার্টফোন কিনে বাইক, ফ্রিজ, টিভি জেতার সুযোগও রয়েছে। 

ঈদের আনন্দের উচ্ছ্বাস বাড়াতে গ্রাহকদের জন্য ঈদ ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে রিয়েলমি। এক্ষেত্রে নির্দিষ্ট ডিভাইস কিনলেই স্মার্টফোনপ্রেমীরা পাচ্ছেন নানা আকর্ষণীয় পুরস্কার। 

ক্যাম্পেইনে প্রথম পুরস্কার বিজয়ী গ্রাহক পাবেন ২ লাখ টাকা মূল্যের একটি মোটরসাইকেল। দ্বিতীয় পুরস্কারজয়ী দুজনের প্রত্যেককে দেওয়া হবে ১ লাখ টাকা মূল্যের রেফ্রিজারেটর। তৃতীয় পুরস্কারজয়ী তিনজনের প্রত্যেককে দেওয়া হবে ৫০ হাজার টাকা মূল্যের টেলিভিশন এবং চতুর্থ পুরস্কারজয়ী পাঁচজন ব্যক্তির প্রত্যেকে পাবেন ৩০ হাজার টাকা মূল্যের ওভেন। এছাড়াও পণ্যের সহজলভ্যতার ভিত্তিতে দেওয়া হবে ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার।

এসব পুরস্কার নিতে গ্রাহকদের রিয়েলমি সি৬৩ (১২জিবি + ১২৮জিবি এবং ১৬জিবি + ১২৮জিবি ভ্যারিয়েন্ট), রিয়েলমি নোট ৫০ (৬জিবি + ৬৪ জিবি এবং ৮জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্ট), রিয়েলমি সি৬৫ (১২জিবি + ২৫৬জিবি এবং ১৬জিবি + ৫১২জিবি ভ্যারিয়েন্ট), রিয়েলমি সি৬৭ (১৬জিবি + ১২৮জিবি) অথবা রিয়েলমি সি৫৫ ((৬জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্ট) ডিভাইসগুলোর যে কোনো একটি কিনতে হবে।

ঈদের কেনাকাটায় নতুন অপো ফোনের মোড়ক খুললেই গ্রাহকদের জন্য থাকছে নানা চমক। অপো ডিভাইস কিনে গ্রাহকরা অনলাইন লটারির মাধ্যমে মেগা গিফট জেতার দারুণ সুযোগ পাবেন। আকর্ষণীয় এই সুযোগ এ১৮ ও এ৬০ এবং সেইসাথে জনপ্রিয় এ৩৮ ও এ৫৮ কিনলে পাওয়া যাবে। 

এই গ্র্যান্ড প্রাইজ প্যাকেজের মধ্যে রয়েছে উন্নত মানের হোম অ্যাপ্লায়েন্স যেমন রেফ্রিজারেটর, ৪কে টিভি, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন ইত্যাদি। সবকিছুই পাওয়া যাবে অনলাইন লটারির মাধ্যমে। এছাড়া অন্যান্য সব আকর্ষণীয় উপহার যেমন অপো ছাতা, ফ্যান জার্সি ও ইন্টারনেট ডেটা উৎসবের আনন্দ বাড়িয়ে ঈদুল আজহাকে আরও স্মরণীয় করে তুলবে।

 

অনলাইন লটারিতে অংশগ্রহণের জন্য গ্রাহকদের অপো বাংলাদেশের ওয়েবসাইট ভিজিট করে সাধারণ কিছু তথ্য প্রদান করতে হবে। এই বিষয়ে অনুমোদিত অপো রিটেইল শপের কর্মীদের কাছ থেকে সহযোগিতা পাওয়া যাবে। এছাড়া অনলাইনেও লটারিতে অংশগ্রহণের সহজ নির্দেশাবলী রয়েছে। 

ঈদুল আজহা উপলক্ষে স্মার্টফোনপ্রেমীদের দারুণ সব অফার দিচ্ছে ভিভো। স্মার্ট ও স্টাইলিশ ভিভো ভি এবং ওয়াই সিরিজের কিছু স্মার্টফোন কিনলেই ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ অফারসহ মিলবে দারুণ সব উপহার। এই অফারটি চলবে ঈদ পর্যন্ত।

ভিভো কর্তৃপক্ষ জানিয়েছে, ভিভো ওয়াই১৮, ওয়াই১৭এস, ওয়াই২৭এস, ওয়াই৩৬, ভি২৯ই মডেলের যেকোনো একটি স্মার্টফোন কিনলেই মিলবে উপহার। উপহার হিসেবে পাওয়া যাবে রিরো বি১০ নেকব্যান্ড, আকর্ষনীয় ছাতা, ৩০০ টাকার রিরো ভাউচার, টি-শার্ট এবং জিপি অফার। 

ঈদ উপহারের সাথে ভিভোর এই স্মার্টফোনগুলো সারাদেশে ভিভোর যেকোনো অথোরাইজড শো-রুমের পাশাপাশি মিলবে ই-স্টোরেও। 

স্মার্টফোন ব্র্যান্ড অনার ঈদুল আজহার খুশিকে আরও বাড়িয়ে দিতে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে “অবিশ্বাস্য ক্যাশব্যাক অফার”।

অনারের নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনলেই জিতে নিতে পারেন আকর্ষণীয় গিফট অথবা নগদ অর্থ সহ অবিশ্বাস্য ক্যাশব্যাক। আরও রয়েছে নির্দিষ্ট প্রোডাক্টে ০% ইএমআই সুবিধাসহ গ্রামীনফোন, রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য ফ্রি ইন্টারনেট।

অনারের নির্দিষ্ট কিছু স্মার্টফোন কিনলেই কেবল এই অবিশ্বাস্য ক্যাশব্যাক অফার জেতার সুযোগ পাবেন গ্রাহকরা। শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলবে পুরো জুন মাসজুড়ে। ক্যাম্পেইনে অনারের ম্যাজিক ভি২, এক্স৯বি, ৯০লাইট, এক্স৮বি, এক্স৭বি, এক্স৬এ এবং এক্স৫প্লাস স্মার্টফোনগুলো কিনলেই কেবল এই পুরস্কার পাওয়া যাবে। 

ঈদুল আজহা শাওমি নিয়ে এসেছে নতুন স্মার্টফোন রেডমি ১৩। এর ১০৮ মেগাপিক্সেলের শক্তিশালী সুপার-ক্লিয়ার মূল ক্যামেরা দিয়ে তোলা প্রতিটি ছবির মাধ্যমে আপনার মূল্যবান মুহূর্তগুলোর প্রতিটি হয়ে উঠবে। নিখুঁত সেলফির জন্য এতে আছে প্রাকৃতিক ও সুষম আলোর সফট-লাইট রিং সহ ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

ফোনটিতে আরও পাবেন কর্নিং গরিলা গ্লাস দ্বারা সুরক্ষিত এবং ৯০ হার্টজ অ্যাডাপ্টিভ-সিঙ্ক সহ ৬.৭৯-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। মিডিয়াটেক হেলিও জি ৯১-আল্ট্রা চিপসেট এবং শাওমি হাইপারওএস সমৃদ্ধ রেডমি ১৩-তে পাবেন অসাধারণ পারফরম্যান্স। এছাড়াও ফোনটিতে পাচ্ছেন ৫০৩০ এমএএইচের একটি শক্তিশালী ব্যাটারি যা চার্জ করার জন্য আছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার, মাত্র ৭০ মিনিটেই ফুলচার্জ হবে আপনার ফোন। 

রেডমি ১৩-এর ৬ জিবি র‌্যাম +১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ, দুইটি ভ্যারিয়েন্ট বাজারে ছেড়েছে শাওমি। ফোনটির ৬ জিবি র‍্যাম+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য নির্ধারণ করা হয়েছে ১৭,৯৯৯ টাকা (ভ্যাট প্রযোজ্য) এবং ৮ জিবি র‌্যাম +১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য নির্ধারণ করা হয়েছে ১৯,৯৯৯ টাকা (ভ্যাট প্রযোজ্য) যা নিশ্চিত করবে সাশ্রয়ী মূল্যে প্রিমিয়াম ফিচার।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে শিরোনাম যে পাঁচ দিনের কথা ভুলবে না নারায়ণগঞ্জবাসী শিরোনাম সংগীতশিল্পী শাফিন আহমেদ মারা গেছেন শিরোনাম স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর শিরোনাম পৌনে দুই ঘণ্টা আগুনে পুড়ল ধানমন্ডির ফরেস্ট লাউঞ্জ শিরোনাম আজও ঢাকায় ৭ ঘণ্টা শিথিল থাকছে কারফিউ